লিপ কেয়ার রুটিন

আমাদের ঠোঁটের ত্বক আমাদের দেহের অন্যান্য অংশের ত্বকের চেয়ে অনেক বেশি সরু। এটি তাদের জন্য চ্যাপ্টা এবং ফাটলকে আরও সহজ করে তোলে এবং আপনার বাড়তি যত্ন নেওয়া আপনার পক্ষে গুরুত্বপূর্ণ করে তোলে।

স্নেহ যত্নের স্পর্শের সাথে সাথে আপনার ঠোঁটগুলি এখনই নির্দোষ হতে পারে। কেবল এই পদক্ষেপগুলি অনুসরণ করুন এবং উপকারী!

পানির বোতল বহন করুন

পর্যাপ্ত পরিমাণ পানি (প্রতিদিন 9 কাপ তরল) পান করলে শরীর, ত্বক এবং ঠোঁটকে হাইড্রেটেড রাখবে।

চাটানো এড়ানো

আপনার ঠোঁট চাটানো প্রতিরক্ষামূলক স্তরটির ক্ষতি করে, যা আপনার ঠোঁট শুকিয়ে যেতে পারে।

আঁইশ উঠা

আপনার ঠোঁটে কোনও দূষণের সংক্রমণ না হয় তা নিশ্চিত করার জন্য মৃত ত্বকের কোষগুলি অপসারণ করা একটি চূড়ান্ত প্রয়োজনী

ঠোঁট ম্যাসেজ করুন

এটি আপনার ঠোঁটে রক্ত সঞ্চালন বাড়ায় এবং গ্যারান্টি দেয় যে তারা প্রয়োজনীয় পুষ্টি গ্রহণ করে।

সূর্য থেকে সুরক্ষা

ঠোঁটে রোদে পোড়া হওয়ার ঝুঁকি রয়েছে কারণ তাদের মেলানিনের অভাব রয়েছে, এটি রঙ্গক যা ত্বকে রৌদ্র থেকে রক্ষা করতে সহায়তা করে। একটি এসপিএফ ঠোঁটের ময়েশ্চারাইজারের মতো সূর্য-প্রতিরক্ষামূলক পণ্যের একটি স্তর প্রয়োগ

চুলের যত্নে আমলকির ব্যবহার

ঠোটের আর্দ্রতা বজায় রাখুন

একটি সহজ সিদ্ধান্ত বলে মনে হচ্ছে, সঠিক? স্পষ্টতই, আপনার ঠোঁটকে আর্দ্র রাখা আবশ্যক। তদন্ত হচ্ছে: কীভাবে? বেসিক দিয়ে শুরু! সারা দিন জুড়ে অভ্যাসগতভাবে ঠোঁটের বালাম ব্যবহার করুন। প্রতিবার আপনি ওয়াশরুমটি ব্যবহার করার সময় আমরা কিছুটা প্রয়োগ করার পরামর্শ দিই।

ভালো লিপস্টিক ব্যবহার করুন

সমস্ত লিপস্টিক সমানভাবে তৈরি করা হয় না। কিছুতে এমন রাসায়নিক রয়েছে যা উদাহরণস্বরূপ প্যারাবেন্সের মতো ক্ষতিকারক হতে পারে। অন্যান্য কয়েকটি লিপস্টিকগুলি সমস্ত প্রাকৃতিক উপাদান যেমন উদ্ভিদের তেল বা মৌমাছির জাতীয় উপাদান ব্যবহার করে এবং প্রাকৃতিক রঙিন ব্যবহার করে উত্পাদিত হয়। সম্ভব হলে এই ধরণের লিপস্টিকগুলি বেছে নিন।

প্রচুর পরিমাণে জল পান করুন

মসৃণ, সূক্ষ্ম ঠোঁট অর্জনের জন্য এটি একটি প্রয়োজনীয় পদক্ষেপ। প্রচুর সুপারফুড জড়িত একটি শক্ত, ভারসাম্যযুক্ত খাদ্য রাখুন এবং প্রতিদিন 9 কাপ জল পান করুন। এটি কেবল আপনার ঠোঁটের স্বাস্থ্যের জন্যই সহায়তা করবে না, বরং এটি আপনাকে আরও যুবতী দেখা এবং অনুভব করতে সহায়তা করবে!

গুমানের আগে পেট্রোলিয়াম জেলি ব্যবহার করুন

আপনার ঠোঁটের অতিরিক্ত নিশ্চয়তা দেওয়ার জন্য, ঘুমোতে যাওয়ার আগে ক্লাসিক পেট্রোলিয়াম জেলিটির একটি সরু স্তর প্রয়োগ করুন। পেট্রোলিয়াম জেলি একটি সুপরিচিত আকর্ষক এজেন্ট। মূলত এর অর্থ হ’ল হাইড্রেশন এবং স্যাঁতস্যাঁতে রাখা, এটি আপনার ত্বকে একটি প্রতিরক্ষামূলক স্তর তৈরি করে।

Most Common Problems with black spots on the lips

অর্গানিক লিপি বাম ব্যবহার করুন

জৈবিক ঠোঁটের বালামগুলি উল্লেখযোগ্যভাবে আরও বিশিষ্ট সুবিধাগুলি সরবরাহ করে যেহেতু সেগুলিতে কোনও রাসায়নিক, কীটনাশক, যুক্ত পদার্থ বা সিন্থেটিক উপাদান নেই যা আপনার দেহ বা পৃথিবীকে বিপদে ফেলতে পারে। এই ঠোঁটের বালামে অন্যান্য ধরণের ঠোঁটের বালামের চেয়ে কম উপাদান রয়েছে, তাই আপনি আপনার ঠোঁটে কী রাখছেন তা আরও পরিষ্কার। অসংখ্য জৈব বালাম অতিরিক্ত নিষ্ঠুরতা মুক্ত এবং পরিবেশ বান্ধব, যাতে আপনি আপনার দেহের পাশাপাশি গ্রহের জন্যও আপনার ন্যায্য অংশটি অবদান রাখছেন।

তদুপরি, অসংখ্য জৈব ঠোঁটের বালাম উত্পাদক এমন পণ্য তৈরিতে মনোনিবেশ করেন যা প্রাণীগুলিকে আঘাত না করে এবং এগুলি এমন ব্যক্তিদের জন্য উপযুক্ত যারা একটি নিরামিষাশীদের জীবনধারা গ্রহণ করেছেন। তারা প্রাণীর কাছ থেকে প্রাপ্ত বা চেষ্টা করা কোনও উপাদান ব্যবহার করে না এবং তারা কোনও প্রাণী পরীক্ষার পদ্ধতিতে জড়িত না।

অর্গানিক লিপি বামে এমন উপাদান রয়েছে যা তারা কীভাবে প্রাপ্ত হয় বা কীভাবে উত্পাদিত হয় তার মাধ্যমে পৃথিবীকে আঘাত করতে পারে। উদাহরণস্বরূপ, এই উপাদানগুলির একটি উল্লেখযোগ্য সংখ্যক পেট্রোলিয়াম-ভিত্তিক পণ্য রয়েছে, যা পৃথিবী তুরপুন দ্বারা অর্জিত হয়। অন্যদিকে, জৈব ঠোঁটের বালামে এমন প্রাকৃতিক উপাদান রয়েছে যা বায়ু, জল এবং মাটিতে ক্ষতির ক্ষতির বেশি কম প্রভাব ফেলে।

প্রতিদিন লিপবাম ব্যবহার করুন

আমরা সুপারফুডগুলির প্রাকৃতিক শক্তি দিয়ে তৈরি স্কিনকেয়ারের বিস্তৃত পণ্য সরবরাহ করি যাতে আপনি রাসায়নিকের ব্যাগ ছাড়াই আপনার ত্বককে খাঁটি সৌন্দর্যে খাওয়াতে পারেন। আমাদের সর্বাধিক জনপ্রিয় লিপ বাম গন্ধ কফি লিপ বাম।

what is scalp acne? why it occurs and how to treat it

এই অনন্য ঠোঁটের বালাম দিয়ে আপনার ঠোঁটের সাথে কফির এক সতেজ স্বাদে ট্রিট করুন। তাত্ক্ষণিকভাবে হাইড্রেটিংয়ের মাধ্যমে, এই সুস্বাদু ঠোঁটের বালাম আপনার ঠোঁটগুলিকে ময়শ্চারাইজ করে, নরম করে এবং নরম এবং লোভনীয় করে তোলে। কফির তাজা স্বাদটি আপনার ঠোঁটে স্থির থাকতে দিন।

যেকোনো প্রকার স্কিন কেয়ার প্রোডাক্ট কিনতে ভিসিট করুন এখানে