BTCL এর নিজস্ব আইপি কলিং এপ চালু করেছে প্রতিষ্ঠানটি । ব্রিলিয়ান্ট/আম্বার আইটির মত সব ধরনের ফিচার তারা যুক্ত করেছে এপটি । গ্রাহক নতুন রেজিস্ট্রেশন করলেই পাচ্ছে ১৫ মিনিট টকটাইম  ।

 লিংক : https://linkb.cc/70Q0Q

বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক বলেন, প্রচলিত আইপি কলিং অ্যাপ থেকে বাড়তি নানা সুবিধা থাকবে আলাপে । ‘অ্যাপ হতে যেকোনো মোবাইল বা ল্যান্ড নাম্বারে কল করতে এতে মূল খরচ ৩০ পয়সা।  ৩৪ দশমিক ৫ পয়সা মিনিটে গ্রাহকরা কথা বলতে পারবেন ভ্যাট ও অন্যান্য চার্জসহ । আর অ্যাপ হতে অ্যাপে তো বিনা পয়সায় কথা বলা যাবেই’ বলছিলেন তিনি।

 বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালকা ড. রফিকুল মতিন শুক্রবার (২৬ মার্চ) রাতে বাংলা ট্রিবিউনকে বলেন, ‘২৪ মার্চ থেকে ২৬ মার্চ বেলা ১১টা পর্যন্ত ৪৪ হাজার ৩০০ জন গ্রাহক সাইন-আপ (অ্যাপটি ডাউনলোড করে ইন্সটল) করেছেন। এছাড়া শুক্রবার বেলা ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ২২ হাজার ৭৭৪ জন অ্যাপটিতে সাইন আপ করেছেন।’ তিনি জানান, অ্যাপটির আনুষ্ঠানিক উদ্বোধন হলে এবং ব্যাপক প্রচার পেলে গ্রাহক অনেক বাড়বে। তিনি আরও জানান, হোয়াটসঅ্যাপ, ভাইবার, ইমোতে নিজেদের মধ্যে কথা বলা যায় ডাটা (ইন্টারনেট খরচ) করে। মোবাইল নম্বর বা ল্যান্ডফোনে করা যায় না। আলাপে এই সমস্যা নেই। ফলে আলাপ জনপ্রিয়তা পাবে বলে তিনি আশাবাদী।

জানা গেছে, গুগল প্লে স্টোর, অ্যাপল স্টোর থেকে ‍aalap লিখে সার্চ দিলে অ্যাপটি পাওয়া যাবে। অ্যাপটি ডাউনলোড করে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করলেই কথা বলা যাবে আলাপ দিয়ে।

প্রসঙ্গত, দেশে ব্রিলিয়ান্ট, আম্বার আইটিসহ আরেকটি ওটিটি অ্যাপ চালু রয়েছে। আলাপ হলো দেশের চতুর্থ ওটিটি অ্যাপ। আরও চারটি অ্যাপ চালু জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলো বিটিআরসি থেকে সম্প্রতি অনুমোদন পেয়েছে।

এছাড়াও আপনি এই নাম্বার থেকে এসএমএসও করতে পারবেন এবং প্রতি এসএমএস এ ৪০ পয়সা করে খরচ হবে । আপনি চাইলে বিকাশ/নগদ/রকেটের মাধ্যমে রিচার্জ করতে পারবেন ।  নিচের লিংক করে ডাউনলোড করলেই পাবেন ১৫ মিনিট টকটাইম বোনাস ।

লিংক : https://linkb.cc/70Q0Q
তাই আর দেরি না করে এখনই ডাউনলোড করুন আর উপভোগ করুন সবচেয়ে কম রেটে কথা বলার সুবিধা